শিবচর প্রেস ক্লাবে চীফ হুইপের ১০ লাখ টাকার এফডিআর চেক প্রদান

মাদারীপুর প্রতিনিধিঃ

চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী শিবচর প্রেস ক্লাবে ১০ লাখ টাকার এফডিআর চেক প্রদান করেছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,   সাবেক সংসদ সদস্য ও গণপরিষদের প্রাক্তন সদস্যমরহুম ইলিয়াস আহমেদ চৌধুরী (দাদাভাই)-এর ২৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার সমাধীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও মোনাজাতে অংশ নেয়া শেষে মঙ্গলবার বিকেলে শিবচর পৌরসভায় এ চেক হস্তান্তর করা হয়। চীফ হুইপ প্রেস ক্লাব সভাপতি একেএম নাসিরুল হক ও সাধারন সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকারের কাছে এ চেক হস্তান্তর করেন। এসময় মাদারীপুর জেলা আওয়ামীলীগ সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সিনিয়র সহ সভাপতি মুনির চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, উপজেলা চেয়ারম্যান মো: সামসুদ্দিন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসাদুজ্জামান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আ: লতিফ মোল্লা, সাধারন সম্পাদক ডা: মো: সেলিম প্রমূখ উপস্থিত ছিলেন। 
পৌর অডিটোরিয়ামের অনুষ্ঠানে চীফ হুইপ শিবচরে করোনা সংক্রমন হ্রাস পাওয়ায় সাংবাদিকসহ সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, শিবচর দেশের প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত এলাকা হলেও মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ টি নির্দেশনা মেনে চলায় করোনা সংক্রমন ছড়িয়ে পড়েনি। এ জন্য লকডাউনে শিবচরবাসীর স্বতস্ফূর্ত অংশ গ্রহন, স্বাস্থ্য কর্মী, প্রশাসনিক কর্মকর্তা, আইন শৃঙ্খলা বাহিনী, জনপ্রতিনিধি, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, গনমাধ্যমকর্মীদের নিরলসভাবে পরিশ্রমের কারনেই সংক্রমন রোধ সম্ভব হয়েছে। এ জন্য শিবচরবাসীর পক্ষ থেকে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাই। সবাইকে  স্বাস্থ্যবিধি মেনে সাবধানে থাকতে হবে। আগামী ২১ মে থেকে সবাইকে লকডাউনের নতুন সময় মেনে চলতে হবে।

এরআগে মঙ্গলবার দুপুরে পৌর চৌধুরী ফাতেমা বেগম অডিটোরিয়ামে  প্রধানমন্ত্রীর তহবিল থেকে উপজেলার ৩৬ টি কওমী মাদ্রাসার প্রত্যেককে ১০ হাজার টাকার চেক, ৯০ জন মায়েদের প্রত্যেককে কর্মজীবি ল্যাকটেটিং মাদার সহায়তা ভাতা বাবদ ৯ হাজার টাকার চেক প্রদান, উপজেলার বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১১৮ জন দপ্তরি ও নৈশ প্রহরীদের মাঝে চালসহ খাবার সহায়তা প্রদান করেন।

বিষয়:   স্থানীয় সংবাদ       বুধবার ২০ মে, ২০২০