মাদারীপুরে সংঘর্ষে ১ জন নিহত

মাদারীপুরে খালের উপর দিয়ে সাঁকো তৈরিকে কেন্দ্র করে সংঘর্ষে ছোহরাব ফকির (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার  (১৭ এপ্রিল) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় মাদারীপুর সদর থানা পুলিশ চার জনকে গ্রেফতার করেছে।

পুলিশও স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার শিরখাড়া ইউনিয়নের সোনাপাড়া গ্রামের বাড়ির পাশের খালে গত বুধবার (১৬ এপ্রিল) দুপুরে সাঁকো দেয়াকে কেন্দ্র করে এবং পারিবারিক ভাবে দীর্ঘ দিন ধরে বিরোধের জের ধরে একই বংশের চাচাতো দুই ভাই সোরহাব ফকির ও লোকমান ফকির গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে ছোরহাব ফকিরসহ ৭ জন আহত হয়।

আহতদের চিকিৎসার জন্য প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে গুরুতর আহত ছোরহাব ফকির ও সরোয়ার ফকিরকে উন্নত চিকিৎসার জন্য ঐদিনই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরের দিকে সোহরাব ফকির মারা যান। নিহত ছোরহাব ফকির ওই গ্রামের হাসেম ফকিরের ছেলে। তিনি পেশায় একজন কৃষক ছিলেন।

এ ঘটনায় মাদারীপুর সদর থানায় নিহতের ভাই আকবর ফকির বাদী হয়ে ১২ জন কে আসামী করে বুধবার রাতে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরই পুলিশ চার জনকে গ্রেফতার করে।

মাদারীপুর সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম মিঞা জানান, সোনাপাড়া গ্রামে সংঘর্ষের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার এক জনের মৃত্যুর খবর পেয়েছ।

বিষয়:   স্থানীয় সংবাদ       শুক্রবার ১৭ এপ্রিল, ২০২০