মাদারীপুরে আধিপত্য নিয়ে দুইপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৫ জনসহ আহত ১২, বোমা বিস্ফোরণ

মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে ৫ জন গুলিবিদ্ধসহ আহত হয়েছে ১২জন। রোববার (৩ মে) দুপুরে সদর উপজেলার পূর্বরাস্তি এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন পূর্বরাস্তি এলাকার সালাম সরদারের ছেলে রাজ্জাক সরদার (৩২), মজিবর সরদারের ছেলে মামুন সরদার (৩৫), ঘেসু বেপারীর ছেলে পলাশ বেপারী (৩৫), মজিবর সরদারের ছেলে সাদ্দাম সরদার (৩২), ফিরোজ সাহী (৪২) এছাড়াও আরো ৫ জন আহত হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দীর্ঘদিন ধরে আধিপত্য নিয়ে ওই এলাকার রাজু হাওলাদার ও বেল্লাল মোল্লার সাথে বিরোধ চলে আসছিল। এরই জেরে দুপুরে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় বেশ কয়েকটি হাত বোমা বিস্ফোরনের ঘটনাও ঘটে। সংঘর্ষে ৫জন গুলিবিদ্ধসহ আহত হয় অন্তত ১২জন। তাদেরকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ বদরুল আলম মোল্লা জানান, বিগত ইউনিয়ন নির্বাচনের পর থেকেই তাদের মধ্যে বিরোধ চলে আসছিল। সংঘর্ষে ৫জন গুলিবিদ্ধ হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ওই এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। এ ঘটনায় অভিযুক্তদের ধরতে পুলিশ মাঠে নেমেছে।

বিষয়:   স্থানীয় সংবাদ       রবিবার ৩ মে, ২০২০